3:37 pm - Sunday September 19, 1306

সালমান খানের কাছে মোট কত কোটী টাকার সম্পত্তি আছে জানলে হুঁশ উড়ে যাবে জানুন…

এখন যদি কোন বলিউডের টপ অভিনেতার নাম নেওয়া হয়ে থাকে তাহলে সবার আগে সালমান খানের নাম এসে থাকে ।আর যার সাথে অনেক নির্দেশক ,হিরোয়িন সকলেই কাজ করার জন্যে অপেক্ষা করে আছে ।আর সালমান খান কোটী কোটী দর্শকের মনে বাস করে আছে ।আর তাঁর ফিল্মে মাত্র ৩ দিনে ১০০ কোটী টাকা পর্যন্ত ইনকাম করে নিয়ে থাকে ।আর এই সব কিছুতো আপনারা আগের থেকে জানেন কিন্তু কিছু এমন জিনিস আপনারা জানেন না …

সেই সব অজানা কথা আজ আমরা আপনাদের জানাব । আপনি কি জানেন বলিউডের টপ অভিনেতা সালমান খানের কাছে মোট কত কোটী টাকার সম্পত্তি আছে ? আর আজ আমরা আপনাদের এই সম্পূর্ণ লেখাটির মাধ্যমে জানাব ।আর এখন সালমান খান বলিউডের সব থেকে বেশী ফিস নেওয়া অভিনেতা দের মধ্যে একজন ।

আর ফিল্মে যেমন সালমান খান কোটী টাকা ইনকাম করে থাকে সেই রকমি তাঁর সাথে এডভারটাইসের মাধ্যমে কোটী টাকা ইনকাম করে থাকে ।সালমান খান এডভারটাইসের মাধ্যমে আর বিগ বসের মাধ্যমে ১৩০ কোটী টাকা পর্যন্ত ইনকাম করে থাকে ।আর ফিল্মে তাঁর ইনকাম সব থেকে বেশী অবাক করে দেওয়ার মত হয়ে থাকে ।

ফিল্ম বিজ্ঞাপন আর বিগবস এই সব কিছু নিয়ে সালমান খান মোট ২০০ থেকে ৩০০ কোটী টাকা মত ইনকাম করে থাকে ।আর সালমান খানের কাছে অনেক নামি দামী গাড়ির কালেকশন আছে ।আর সালমান খানের গাড়ির সখ সব থেকে বেশী ।সালমান খান কাছে দেখতে গেলে মোট ৪০ কোটী টাকার মত গাড়ি আছে ।

আর এই সব কিছু ছাড়াও সালমা খানে কাছে চন্ডীগড় , নইডা আর মুম্বাই এই সব জায়গায় নিজের বাড়ি আছে যাদের দাম অনেক কোটী টাকা ।আর মুম্বাই এ তাঁর যে বাড়িটি আছে সেটি অনুমান করে জানা গেছে ১৪০ কোটী টাকা দামের গাড়ি ।সালয়ান খানের কাছে মোট ১৪৮০ কোটী টাকার মত সম্পত্তি আছে ।

আর সালমান খান তাঁর জীবনে ১৫০ থেকে বেশী ফিল্মে অভিনয় করেছেন আর তাঁর বেশীর ভাগ ফিল্ম হিট হয়ে থাকে ।আর সালমান খানের ১১ টি থেকে বেশী ফিল্মে ১০০ কোটী টাকার বেশি ইনকাম করেছে ।

Filed in: জানা অজানা

Comments are closed.